ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

অনেক সচিবসহ কর্মকর্তারা নাশকতা করার চেষ্টা করছে: রিজভী 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০৩

অনেক সচিবসহ কর্মকর্তারা নাশকতা করার চেষ্টা করছে: রিজভী 
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। ছবি: প্রতিবেদক

ফ্যাসিবাদী হাসিনা সরকারের দোসর অনেক সচিবসহ কর্মকর্তারা এখনও বিভিন্নভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে নাশকতা করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, এদের (আওয়ামী লীগের) সাঙ্গ-পাঙ্গরা সুবিধাবাদীরা এখনো বিদায় নেয়নি। প্রশাসনের অনেক জায়গায় তারা আছে। অনেক সচিবসহ কর্মকর্তারা শেখ হাসিনার জন্য কাজ করেছে। তারা বিভিন্নভাবে ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করছে। বিভিন্ন নাশকতা করার চেষ্টা করছে। তাদের বিষয়ে ব্যবস্থা নিতে হবে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহমদ আলী মুকিবসহ প্রবাসীরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব, সৌদি পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক আব্দুল মান্নান, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু প্রমুখ।

শেখ হাসিনার টাকা পাচারের কথা উল্লেখ করে রিজভী বলেন, দেশের টাকা তো শেখ হাসিনার না। কিন্তু তিনি অবাধে লুট করে বিদেশে পাচার করেছেন। শেখ হাসিনার আমলে ১৬০ হাজার কোটি টাকা পাচার হয়েছে। তার পরিবারের আত্মীয়-স্বজন এমপি মন্ত্রী এবং তার ব্যবসায়ীরা এর সাথে জড়িত। শেখ হাসিনা যত দুর্নীতি করেছে, গুম খুনের জননী তার বিচার দৃষ্টান্তমূলক হতে হবে। যাতে কোন রাজনৈতিক দল জনগণের উপর অত্যাচার করে ফ্যাসিবাদ কায়েম করতে না পারে।

বিএনপির এই মুখপাত্র বলেন, শেখ হাসিনা এস আলমকে দিয়ে বিদেশে টাকা পাচার করিয়েছেন। কারণ তিনি জানতেন যদি কখনো পালিয়ে যাই তাহলে সে টাকা তখন নিবে। এস আলমের কাজের মেয়ের একাউন্টে ১ কোটি টাকা এবং কাজের মেয়ের স্বামীকে একটি ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার করা হয়েছে। এই যে উদ্দেশ্য বেপরোয়া। প্রিন্সিপাল অফিসার হতে কতটুকু লেখাপড়া জানতে হয় ইউনিভার্সির সবচেয়ে মেধাবী ছাত্র হতে হয় শেখ হাসিনার এটা কিছু যায় আসে না। শেখ হাসিনা যদি পালিয়ে যায় তাহলে তাকে পালবে কে এই কারণে একের পর এক মিডিয়া এবং ব্যাংক এস আলমকে দিয়ে দিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএইচ/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত